মালিহা নামের বাংলা, ইসলামিক, আরবি ও ইংরেজি অর্থ কি

মালিহা নামের অর্থ কি

প্রতিটি নামের একটি নির্দিষ্ট অর্থ থাকে। আমরা বাচ্চা হওয়ার আগে থেকেই বাচ্চার জন্য সুন্দর একটি অর্থবোধক নাম খুজে থাকি। আপনার জন্য সঠিক নামের অর্থ এই ওয়েব সাইটে রয়েছে। আজকের এই আর্টিকেলে মালিহা নামের সঠিক অর্থ কি? এখন আপনাদের জানাবো।

মালিহা নামের অর্থ কি : তাইবা একটি ইসলামিক নাম এবং মালিহা নামের অর্থ হচ্ছে মধুরভাষী , সুন্দর, চমৎকার, উত্তম। এই নাম এর অর্থটি অনেক সুন্দর।

মালিহা নামের ইসলামিক অর্থ কি : যেহেতু মালিহা ইসলামিক নাম তাই এই নামের ইসলামিক অর্থ আছে, মালিহা নামের ইসলামিক অর্থ হলো উত্তম। বাংলাদেশে মালিহা নামটি অনেক জনপ্রিয়।

মালিহা কোন লিঙ্গের নাম : প্রতিটি নাম একটি লিঙ্গের উপর মানাই, মালিহা স্ত্রী লিঙ্গের নাম। সাধারণত মেয়েদের এই নাম রাখা হয়।

মালিহা নামের আরবি অর্থ কি : মালিহা নামটি ইসলামিক নাম হওয়াতে এর আরবি অর্থ রয়েছে, মালিহা নামের আরবি অর্থ সুন্দর। একটি নাম রাখার আগে সেই নামের আরবি অর্থ জানা আমাদের প্রয়োজন।

মালিহা নামের আরবি বানান : মালিহা নামটি ইসলামিক তাই এই নামের সঠিক আরবি বানান জানা প্রয়োজন, মালিহা আরবি বানান হলো مليحة। আপনার মেয়ের নাম মালিহা রাখতে চাইলে, মালিহা নামের আরবি বানান টি জানা হয়ে গেলো।

মালিহা নামের বাংলা অর্থ কি : আমরা বাঙালি জাতি তাই আমাদের মালিহা নামের সঠিক বাংলা অর্থ জানা প্রয়োজন, মালিহা নামের বাংলা অর্থ হলো চমৎকার

মালিহা নামের ইংরেজি বানান : অধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে মালিহা নামের সঠিক ইংরেজি বানান জানা প্রয়োজন, মালিহা ইংরেজি বানান হলো Maliha.

মালিহা নামের রাশি কি : অনেকে নামের রাশি কি তা জানতে চান, মালিহা নামের রাশি হলো সিংহ রাশি। এক নজরে মালিহা নামের সকল তথ্য নিম্নে একটি তালিকা দেওয়া হলো।

মালিহা নামের বাংলা, ইসলামিক, আরবি ও ইংরেজি অর্থ:

নাম

মালিহা, Maliha, مليحة

নামের অর্থ

মধুরভাষী , সুন্দর, চমৎকার, উত্তম

লিঙ্গ

স্ত্রী

বাংলা অর্থ

চমৎকার

ইংরেজি অর্থ

Sweet, beautiful, excellent, good

ইসলামিক অর্থ

উত্তম

আরবি অর্থ

সুন্দর

বাংলা বানান

মালিহা

ইংরেজি বানান

Maliha

আরবি বানান

مليحة

উচ্চারণ

সহজ, শ্রুতিমধুর

কমন দেশ

বাংলাদেশ, পাকিস্তান, ইন্ডিয়া ইত্যাদি

আধুনিক নাম

হ্যাঁ

ইসলামিক নাম

হ্যাঁ

ছোট নাম

হ্যাঁ(Yes)

নামের দৈর্ঘ্য

3 বর্ণ এবং ১ শব্দ

নামের রাশি

সিংহ রাশি

বিখ্যাত ব্যক্তি

N/A

চরিত্র

নম্র ও ভদ্র স্বভাবের


শেষ কথা


মালিহা নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান যদি কোনো ভুল তথ্য দিয়ে থাকি তাহলে কমেন্ট করে জানাবেন। আসা করি, মালিহা নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান কোনো ভুল তথ্য আপনাদের দিতেছি না। এই পোস্টে বানান বা বাক্যে কোনো ভুল থাকলে আমাকে মাফ করবেন ও কমেন্ট করে জানাবেন। আমরা অনেক কষ্ট করে মালিহা নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান সংগ্রহ করেছি। আপনার কাছের মানুষের নামের প্রয়োজন হলে, আমাদের name.agrokhamari.com ওয়েব সাইট টি তার কাছে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url