আরাব নামের বাংলা, ইসলামিক, আরবি ও ইংরেজি অর্থ কি

আরাব নামের অর্থ কি

প্রতিটি নামের একটি নির্দিষ্ট অর্থ থাকে। আমরা বাচ্চা হওয়ার আগে থেকেই বাচ্চার জন্য সুন্দর একটি অর্থবোধক নাম খুজে থাকি। আপনার জন্য সঠিক নামের অর্থ এই ওয়েব সাইটে রয়েছে। আজকের এই আর্টিকেলে আরাব নামের সঠিক অর্থ কি? এখন আপনাদের জানাবো।


আরাব নামের অর্থ কি : আরাব একটি ইসলামিক নাম এবং আরাব নামের অর্থ হচ্ছে গুণ করা, বপন রাষ্ট্রদ্রোহ, একটা জানালা, একটি পঙ্গপাল। এই নাম এর অর্থটি অনেক সুন্দর।

আরাব নামের ইসলামিক অর্থ কি : যেহেতু আরাব ইসলামিক নাম তাই এই নামের ইসলামিক অর্থ আছে, আরাব নামের ইসলামিক অর্থ হলো গুণ করা, বপন রাষ্ট্রদ্রোহ। বাংলাদেশে আরাব নামটি অনেক জনপ্রিয়।

আরাব কোন লিঙ্গের নাম : প্রতিটি নাম একটি লিঙ্গের উপর মানাই, আরাব পুরুষ লিঙ্গের নাম। সাধারণত ছেলেদের এই নাম রাখা হয়।

আরাব নামের আরবি অর্থ কি : আরাব নামটি ইসলামিক নাম হওয়াতে এর আরবি অর্থ রয়েছে, আরাব নামের আরবি অর্থ একটা জানালা। একটি নাম রাখার আগে সেই নামের আরবি অর্থ জানা আমাদের প্রয়োজন।

আরাব নামের আরবি বানান : আরাব নামটি ইসলামিক তাই এই নামের সঠিক আরবি বানান জানা প্রয়োজন, আরাব আরবি বানান হলো العربي। আপনার ছেলের নাম আরাব রাখতে চাইলে, আরাব নামের আরবি বানান টি জানা হয়ে গেলো।

আরাব নামের বাংলা অর্থ কি : আমরা বাঙালি জাতি তাই আমাদের আরাব নামের সঠিক বাংলা অর্থ জানা প্রয়োজন, আরাব নামের বাংলা অর্থ হলো একটি পঙ্গপাল

আরাব নামের ইংরেজি বানান : অধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে আরাব নামের সঠিক ইংরেজি বানান জানা প্রয়োজন, আরাব ইংরেজি বানান হলো Arab

আরাব নামের রাশি কি : অনেকে নামের রাশি কি তা জানতে চান, আরাব নামের রাশি হলো মেষ রাশি। এক নজরে আরাব নামের সকল তথ্য নিম্নে একটি তালিকা দেওয়া হলো।

আরাব নামের বাংলা, ইসলামিক, আরবি ও ইংরেজি অর্থ:

নাম

আরাব, Arab, العربي

নামের অর্থ

গুণ করা, বপন রাষ্ট্রদ্রোহ, একটা জানালা, একটি পঙ্গপাল

লিঙ্গ

পুরুষ

বাংলা অর্থ

একটি পঙ্গপাল

ইংরেজি অর্থ

Multiplying, sowing sedition, a window, a locust etc.

ইসলামিক অর্থ

গুণ করা, বপন রাষ্ট্রদ্রোহ

আরবি অর্থ

একটা জানালা

বাংলা বানান

আরাব

ইংরেজি বানান

Arab

আরবি বানান

العربي

উচ্চারণ

সহজ, শ্রুতিমধুর

কমন দেশ

বাংলাদেশ, পাকিস্তান, ইন্ডিয়া ইত্যাদি

আধুনিক নাম

হ্যাঁ

ইসলামিক নাম

হ্যাঁ

ছোট নাম

হ্যাঁ(Yes)

নামের দৈর্ঘ্য

৩ বর্ণ এবং ১ শব্দ

নামের রাশি

মেষ রাশি

বিখ্যাত ব্যক্তি

N/A

চরিত্র

নম্র ও ভদ্র স্বভাবের


শেষ কথা


আরাব নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান যদি কোনো ভুল তথ্য দিয়ে থাকি তাহলে কমেন্ট করে জানাবেন। আসা করি, আরাব নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান কোনো ভুল তথ্য আপনাদের দিতেছি না। এই পোস্টে বানান বা বাক্যে কোনো ভুল থাকলে আমাকে মাফ করবেন ও কমেন্ট করে জানাবেন। আমরা অনেক কষ্ট করে আরাব নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান সংগ্রহ করেছি। আপনার কাছের মানুষের নামের প্রয়োজন হলে, আমাদের name.agrokhamari.com ওয়েব সাইট টি তার কাছে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url