আশফাকুল নামের বাংলা, ইসলামিক, আরবি ও ইংরেজি অর্থ কি

আশফাকুল নামের অর্থ কি

প্রতিটি নামের একটি নির্দিষ্ট অর্থ থাকে। আমরা বাচ্চা হওয়ার আগে থেকেই বাচ্চার জন্য সুন্দর একটি অর্থবোধক নাম খুজে থাকি। আপনার জন্য সঠিক নামের অর্থ এই ওয়েব সাইটে রয়েছে। আজকের এই আর্টিকেলে আশফাকুল নামের সঠিক অর্থ কি? এখন আপনাদের জানাবো।


আশফাকুল নামের অর্থ কি : আশফাকুল একটি ইসলামিক নাম এবং আশফাকুল নামের অর্থ হচ্ছে অনুগ্রহ, উদারতা, সমবেদনা। এই নাম এর অর্থটি অনেক সুন্দর।

আশফাকুল নামের ইসলামিক অর্থ কি : যেহেতু আশফাকুল ইসলামিক নাম তাই এই নামের ইসলামিক অর্থ আছে, আশফাকুল নামের ইসলামিক অর্থ হলো অনুগ্রহ। বাংলাদেশে আশফাকুল নামটি অনেক জনপ্রিয়।

আশফাকুল কোন লিঙ্গের নাম : প্রতিটি নাম একটি লিঙ্গের উপর মানাই, আশফাকুল পুরুষ লিঙ্গের নাম। সাধারণত ছেলেদের এই নাম রাখা হয়।

আশফাকুল নামের আরবি অর্থ কি : আশফাকুল নামটি ইসলামিক নাম হওয়াতে এর আরবি অর্থ রয়েছে, আশফাকুল নামের আরবি অর্থ উদারতা। একটি নাম রাখার আগে সেই নামের আরবি অর্থ জানা আমাদের প্রয়োজন।

আশফাকুল নামের আরবি বানান : আশফাকুল নামটি ইসলামিক তাই এই নামের সঠিক আরবি বানান জানা প্রয়োজন, আশফাকুল আরবি বানান হলো أشفقول। আপনার ছেলের নাম আশফাকুল রাখতে চাইলে, আশফাকুল নামের আরবি বানান টি জানা হয়ে গেলো।

আশফাকুল নামের বাংলা অর্থ কি : আমরা বাঙালি জাতি তাই আমাদের আশফাকুল নামের সঠিক বাংলা অর্থ জানা প্রয়োজন, আশফাকুল নামের বাংলা অর্থ হলো সমবেদনা

আশফাকুল নামের ইংরেজি বানান : অধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে আশফাকুল নামের সঠিক ইংরেজি বানান জানা প্রয়োজন, আশফাকুল ইংরেজি বানান হলো Ashfaqul

আশফাকুল নামের রাশি কি : অনেকে নামের রাশি কি তা জানতে চান, আশফাকুল নামের রাশি হলো মেষ রাশি। এক নজরে আশফাকুল নামের সকল তথ্য নিম্নে একটি তালিকা দেওয়া হলো।

আশফাকুল নামের বাংলা, ইসলামিক, আরবি ও ইংরেজি অর্থ:

নাম

আশফাকুল, Ashfaqul, أشفقول

১ম অক্ষর

আ, A, أ

লিঙ্গ

পুরুষ

বাংলা অর্থ

সমবেদনা

ইংরেজি অর্থ

Grace, kindness, compassion etc.

ইসলামিক অর্থ

অনুগ্রহ

আরবি অর্থ

উদারতা

বাংলা বানান

আশফাকুল

ইংরেজি বানান

Ashfaqul

আরবি বানান

أشفقول

উচ্চারণ

সহজশ্রুতিমধুর

কমন দেশ

বাংলাদেশপাকিস্তানইন্ডিয়া ইত্যাদি

আধুনিক নাম

হ্যাঁ

ইসলামিক নাম

হ্যাঁ

ছোট নাম

হ্যাঁ(Yes)

নামের দৈর্ঘ্য

৫ বর্ণ এবং ১ শব্দ

নামের রাশি

মেষ রাশি

বিখ্যাত ব্যক্তি

N/A

চরিত্র

নম্র ও ভদ্র স্বভাবের


শেষ কথা


আশফাকুল নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান যদি কোনো ভুল তথ্য দিয়ে থাকি তাহলে কমেন্ট করে জানাবেন। আসা করি, আশফাকুল নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান কোনো ভুল তথ্য আপনাদের দিতেছি না। এই পোস্টে বানান বা বাক্যে কোনো ভুল থাকলে আমাকে মাফ করবেন ও কমেন্ট করে জানাবেন। আমরা অনেক কষ্ট করে আশফাকুল নামের বাংলা আরবি ও ইসলামিক অর্থ কি? আরবি ও ইংরেজি বানান সংগ্রহ করেছি। আপনার কাছের মানুষের নামের প্রয়োজন হলে, আমাদের name.agrokhamari.com ওয়েব সাইট টি তার কাছে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url